বিনোদন

মমতা হয়ে আসছেন স্বস্তিকা

নিউজজি ডেস্ক  অক্টোবর ১৮, ২০২০, ০০:১৭:৫১

  • মমতা হয়ে আসছেন স্বস্তিকা

পরিচালক শিলাদিত্য মৌলিকের 'স্বাদ অনুসার' ছবিতে দেখা যেতে চলেছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবিতে স্বস্তিকার চরিত্রের নাম 'মমতা'। 'ভরম' শর্ট ফিল্মটির সাফল্যের পর 'স্বাদ অনুসার' শর্টফিল্ম বানাতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এই ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন কান সিং সোধা, অনুরাধা মুখোপাধ্যায়, শোয়েব কবীর। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে ছবির শুটিংয়ের কাজ। 

ছবির সিনেমাফোটোগ্রাফির দায়িত্বে ছিলেন প্রতীপ মুখোপাধ্যায়, সংগীত পরিচালনার দায়িত্বে রণজয় ভট্টাচার্য এবং সম্পাদনায় সংলাপ ভৌমিক। 'স্বাদ অনুসার' গল্পে রয়েছে একটা অন্যরকম টুইস্ট।

গল্পে একজন ধনী ব্যবসায়ী মনে করছেন, তাকে কেউ মেরে ফেলেছে, অথচ তার শ্বাস চলছে, অনুভূতি রয়েছে, এমনকি তিনি হাঁটতেও পারছেন। তার মাথায় ব্যথা রয়েছে। খুব সম্ভবত, তার মাথায় জোরে আঘাত করা হয়েছে, তিনি কিছুই মনে করতে পারছেন না।

গল্পে দেখা যায়, যে জলাশয়ে তাকে মেরে ফেলে দেওয়া হয়েছিল, সেখান থেকেই উঠে তিনি বাড়ি ফেরেন। অদ্ভুতভাবে তার মাথায় আঘাতের চিহ্ন, পোশাকে রক্তের দাগ সবই মিলিয়ে যায়। তাকে তার বাড়ির লোকেরাও বিশ্বাস করতে পারেন না। ঠিক কী ঘটেছে ওই ব্যবসায়ীর সঙ্গে, কেনই বা তার এমনটা মনে হচ্ছে, তা অবশ্য জানতে গেলে দেখতে হবে স্বাদ অনুসার ছবিটি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers