প্রবাস

জাহাঙ্গীর কবির নানকে মদিনা বিমানবন্দরে জেদ্দা যুবলীগের ফুলেল শুভেচ্ছা

সৌদি আরব প্রতিনিধি : ১৬ সেপ্টেম্বর , ২০২১, ১৮:২০:২১

  • ছবি: ইন্টারনেট

সৌদি আরব: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক পবিত্র ওমরা পালনে এই মুহূর্তে মদিনা মসজিদে নববীতে অবস্থান করছেন। এর আগে তিনি সপরিবারে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মদিনা মোহাম্মদ আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল বিমান বন্দরে সকাল ১১ টা ৫ মিনিটে এসে পৌঁছান।

নানক কে বিমান বন্দরের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে স্বাগত জানান জেদ্দা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহেল রানা, সহ-সভাপতি জুবায়ের আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহ নিজাম উদ্দিন সাকি, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল চৌধুরী, শহীদ হাকিম ও মোহাম্মদ জাকির আলম জিকু সহ আরো অনেকে।

জানা যায়, জাহাঙ্গীর কবির নানক প্রথমে মদিনা মসজিদে নববীতে জোহরের নামাজ আদায় করেন। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মহান আল্লাহতালার কাছে দোয়া করেন। আল্লাহ যেন প্রধানমন্ত্রীকে হায়াতে তাইয়েবা দান করেন।

এছাড়াও তিনি দেশবাসীর মঙ্গল কামনা করেন।, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় শেখ হাসিনার হাত ধরে প্রতিষ্ঠিত হবে এমনটাই মনে করেন তিনি। সেই সাথে করোনা মহামারী একেবারে নির্মূল হওয়ার জন্য মহান আল্লাহ তাআলার কাছে দোয়া করেন তিনি।

মদিনা মনোয়ারা জিয়ারত শেষে মক্কায় গিয়ে পবিত্র ওমরাহ পালন করে দেশে ফিরে যাবেন তিনি।

নিউজজি/এস দত্ত

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ