দেশ

জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

জয়পুরহাট প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১৯:৪০:১৯

  • প্রতীকী ছবি

জয়পুরহাট: বিদ্যুৎপৃষ্ট হয়ে জাহিদ হোসেন ও ট্রেনের ধাক্কায় শরিফুল ইসলাম চিন্টু নামে দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট সদর উপজেলার নিশির মোড় এলাকায় ও সকালে তেঘরবিশার কুমারপাড়া এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ হোসেন পৌর শহরের বিশ্বাসপাড়া মহল্লার ফিরোজ সরদারের ছেলে। আর শরিফুল ইসলাম চিন্টু সদর উপজেলার পাকারমাথা এলাকার নুরুন নবীর ছেলে।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, তেঘরবিশা কুমারপাড়া এলাকায় শরিফুল ইসলাম চিন্টু নামে এক যুবক রেললাইন পার হচ্ছিলেন। এ সময় পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সান্তাহার রেলওয়ে জিআরপি পুলিশকে জানানো হয়েছে।

এ দিকে, সদর উপজেলার নিশির মোড় এলাকায় একটি পুকুরে বৈদ্যুতিক সেচ পাম্পে সেচ দিতে যান জাহিদ। এসময় অসাবধানতাবশত পাম্পের বৈদ্যুতিক সংযোগের ছেঁড়া তার পায়ে জড়িয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers