দেশ

গাইবান্ধায় গ্রাম পুলিশদের সাইকেল প্রদান

গাইবান্ধা প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১৮:৫৩:৪০

  • ছবি : নিউজজি

গাইবান্ধা: জেলা প্রশাসকের স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে জেলা সদর উপজেলার ১৩০ জন চৌকিদার দফাদারকে (গ্রাম পুলিশ) নতুন সাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাইকেল বিতরণ করেন জেলা প্রশাসক মো. আব্দুল মতিন।

এ উপলক্ষে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রোকসানা খাতুনের সভাপতিত্বে এক আলোচনা সভায় অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন- সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম, এন ডিসি ফয়েজ আহম্মেদ প্রমুখ। এসময়  এসিএলজি ম্যাজিষ্ট্রেটসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক আব্দুল মতিন বলেন, আপনারাই হচ্ছেন জনগনের প্রকৃত বন্ধু। কেন না জনগণের যে কোনো বিপদ-আপদের সময় তাদের পাশে গিয়ে দাঁড়ান। গ্রাম পুলিশ সদস্যারা গ্রামের তথা একটি ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য সর্বাত্মক ভূমিকা পালন করে থাকেন। সেই ক্ষেত্রে সরকারের পক্ষ থেকে তাদের সুযোগ-সুবিধা বাড়ানো হয়েছে।

তিনি আরো বলেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন এই আশাই করছি। পাশাপাশি আপনাদের যাবতীয় সমস্যার কথাবার্তা আমাদেরকে জানাবেন তা আমরা যথাসম্ভব পূরণ করার চেষ্টা করবো।

উল্লেখ্য, ২০২০-২০২১ অর্থ বছরে জেলার ৮২টি ইউনিয়নের ৮১০ জন গ্রাম পুলিশদেরকে নতুন হিরো জেড সাইকেল, শার্ট, প্যান্টসহ অন্যান্য আনুসাঙ্গিক পর্যায়ক্রমে বিতরণের অংশ হিসাবে প্রথমে সদর উপজেলার ১৩০ জনের মধ্যে এসমস্ত সামগ্রী বিতরণ করা হয়।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ