দেশ

অগ্নিপরীক্ষায় পরীক্ষিত আইভী : নানক

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৪ জানুয়ারি, ২০২২, ১৯:১৬:১২

  • ছবি: নিউজজি

নারায়ণগঞ্জ: ডা. আইভী হঠাৎ করে আপনাদের মাঝে আসেনি। অগ্নিপরীক্ষায় পরীক্ষিত এ সেলিনা হায়াৎ আইভী। এ নারায়ণগঞ্জে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন কে? সে আমাদের আইভী। সেই আইভীর আজকের পথসভায় আমি যদি ঢাকা থেকে না আসতাম আমি বিশ্বাস করতে পারতাম না। আমি তো এ মাথা থেকে ও মাথা দেখতেই পারছি না।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

নানক বলেন, মনে রাখবেন কেউ কেউ অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। গতকাল আমরা বলেছি কোনো বিশৃঙ্খলা এ নারায়ণগঞ্জে হতে পারবে না। নির্বাচনকে ঘিরে সন্ত্রাসীদের উঁকি-ঝুঁকি আমরা মানবো না।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীকে নেত্রী মনোনয়ন দিয়েছেন। আমরা কথাও বলতে পারিনি। নেত্রী বোর্ডে বসেই বললেন এখানে কোনো আলোচনা হবে না। আমার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। সে আইভীকে নিয়ে আমরা আপনাদের মাঝে এসেছি।

তিনি বলেন, এ নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য আপনারা আইভীকে নির্বাচিত করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে তার সালাম পৌঁছে দিয়েছেন। তিনি বলেছেন, আমার পক্ষ থেকে যদি সেলিনা হায়াৎ আইভী নির্বাচিত হয় তাহলে নারায়ণগঞ্জের উন্নয়নের সব দায়িত্ব আমি নেব। আমি আপনাদের সবাইকে রোববার ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহবান জানাচ্ছি।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বার আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, আহমদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল প্রমুখ।

নিউজজি/হামা

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ