দেশ

ভোটকেন্দ্র থেকে সিসি ক্যামেরা খুলে ফেলা হচ্ছে : তৈমুর

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৫ জানুয়ারি, ২০২২, ০০:১৩:২০

  • ভোটকেন্দ্র থেকে সিসি ক্যামেরা খুলে ফেলা হচ্ছে : তৈমুর

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, ভোটকেন্দ্রে থেকে প্রশাসনের নির্দেশে সিসি ক্যামেরা খুলে ফেলা হচ্ছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কেন্দ্রগুলোতে সিসি ক্যামেরা রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার নিজ বাসভবনের মজলুম মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তৈমুর বলেন, যেসব কেন্দ্রে আগে থেকেই সিসি ক্যামেরা আছে, তা কেন্দ্রে থেকে তুলে না নিয়ে, ঐ কেন্দ্রে রাখতে হবে। একইসঙ্গে সুষ্ঠু নির্বাচনের জন্য ভোটের দিন বহিরাগতদের প্রবেশ করতে না পারে, সে ব্যাপারে প্রশাসনের সহযোগিতাও  চান।

ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে তৈমুর বলেন, ভোটারদের সাহসের সঙ্গে ভোট কেন্দ্রে আসার আহ্বান জানান। নেতাকর্মীদের গ্রেপ্তার হয়রানি করা হচ্ছে। প্রশাসন পক্ষপাতমূলক আচরণ করছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

তিনি অভিযোগ করে বলেন, পুলিশ নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি ও হয়রানি করছে। সরকারদলীয় প্রার্থীর নিশ্চিত পরাজয় জেনেই নানা ধরনের হয়রানি করছে। ভোট সুষ্ঠু হলে তিনি জয়ের ব্যাপারে নিশ্চিত।

শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সব প্রকার প্রচার-প্রচারণা শেষ হচ্ছে। নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। ভোট নিয়ে চলছে শেষ মুহূর্তের নানা সমীকরণ। 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ