দেশ

কুমিল্লায় এক সাথে ২ গাড়ি উঠতেই ভেঙে পড়ল বেইলি ব্রিজ

নিউজজি ডেস্ক ১৪ মে, ২০২২, ১০:১৪:২৭

  • ছবি : সংগৃহীত

ঢাকা: কুমিল্লার মুরাদনগরে বেইলি ব্রিজ ভেঙে বালুবোঝাই একটি ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা খালে পড়ে গেছে। এ ঘটনায় অন্তত ৬ জন আহত হয়েছে। শুক্রবার (১৩ মে) বিকেলে উপজেলার আকুবপুর ইউনিয়নের কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়ুইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ-নবীনগর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে মুরাদনগর ও পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় যাতায়াতকারী যাত্রীরা পড়েছে বিপাকে।

স্থানীয়রা জানান, বেইলি ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। শুক্রবার বিকেলে ব্রিজে বালুবোঝাই একটি ট্রাক ওঠে, একই সময় অপরদিক থেকে একটি অটোরিকশা উঠলে বেইলি ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়। এ সময় ট্রাক ও অটোরিকশায় থাকা ৬ জন আহত হয়। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। সড়কে যান চলাচল আপাতত বন্ধ থাকবে। শনিবার থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুনভাবে নির্মাণ করা হবে।

সড়ক ও জনপথ কুমিল্লার উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ব্রিজটির মেরামত কাজ চলছে। দ্রুততম সময়ের মধ্যে যাতায়াতকারী যাত্রীদের জন্য খুলে দেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ