দেশ

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বরিশালে বর্ণাঢ্য শোভাযাত্রা

বরিশাল অফিস ২৫ জুন, ২০২২, ১৩:৩৬:২৬

  • ছবি: নিউজজি

বরিশাল: পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নানা আয়োজন করেছে বরিশাল জেলা প্রশাসন। সেতুর উদ্বোধন অনুষ্ঠান উৎসবে পরিণত হয়েছে জেলায়। সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় নগরীর সার্কিট হাউজ থেকে।

দৃষ্টি নন্দন শোভাযাত্রাটি জেলার মধ্যে স্মরণকালের সবচেয়ে বড় শোভাযাত্রা। এটি সার্কিট হাউজ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়।

এ সময় বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন-উল আহসান, রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ওয়াহেদুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) খোন্দকার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, মেট্টাপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার প্রলয় চিসিম, পুলিশ সুপার মারুফ হোসেন, স্থানীয় সরকার উপ-পরিচালক মো. শহিদুল ইসলাম, কে এস এ মহিউদ্দিন মানিকসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক শিক্ষার্থী, সরকারি বেসকারি দপ্তরের কর্মচারী কর্মকর্তা, শ্রমিক, রাজনৈতিক নেতাকর্মী, সাংস্কৃতিক কর্মীসহ বরিশালের আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন।

পরে জেলা শিল্পকলা একাডেমিতে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের প্রদর্শনী ও আলোচনা আয়োজন করা হয়। অন্যদিকে, বরিশাল জেলা পুলিশের আয়োজনে সকাল ১০টার দিকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা। 

নিউজজি/ এইচএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ