দেশ

গলিত লোহায় ২ শ্রমিকের মৃত্যু, ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

নিউজজি ডেস্ক ২৩ অক্টোবর, ২০২০, ১৮:০০:১৫

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রিমিয়ার স্টিল মিলস নামে একটি কারখানায় গলিত লোহার আগুনে দগ্ধ হয়ে মিজানুর রহমান ও ফাহিম নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরো চারজন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বরপা এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাকি আহতদের অবস্থাও আশঙ্কাজনক।

ঘটনাস্থলে মিজানুর রহমানের মৃত্যু হলেও আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় ফাহিমের মৃত্যু হয়েছে ধানমন্ডি এলাকার একটি হাসপাতালে। দগ্ধরা হলেন- শাকিল, রফিক মিয়া, রাজু ও আবু সিদ্দিক মিয়া। 

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, ভোরে উপজেলার বরপা এলাকার প্রিমিয়ার স্টিল মিলস নামক কারখানায় রাত আড়াইটার দিকে কাজ করার সময় উত্তপ্ত গলিত লোহার আগুনের শিখা শ্রমিকদের দিকে ছিটকে এলে দগ্ধ হয়ে শ্রমিক মিজানুর রহমানের মৃত্যু হয়।

নিহত মিজানুর রহমান চুয়াডাঙ্গা জেলার একই থানার আলোদিয়ার বাজার এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জের ঘটনায় দগ্ধ ফাহিম ধানমন্ডি এলাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিক্যাল জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers