দেশ

গাড়ি পোড়ানো : ছবি দেখে বিএনপির ৩ জন গ্রেপ্তার

নিউজজি প্রতিবেদক ২১ নভেম্বর, ২০২০, ১৭:৩৯:১৩

  • ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনের দিন রাজধানীতে বাসে আগুন দেয়ার ঘটনায় বিএনপির তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তার তিন বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল ও যুবদলের নেতাকর্মী।

তারা হলেন- পল্টন থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রেজাউল হক বাবু ওরফে জিম বাবু (২৮), পল্টন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক লিয়ন হক (৩০) এবং যুবদলকর্মী মো. আজাদ (২৮)।

সিসি ক্যামেরার ফুটেজ দেখে পল্টনে গাড়ি পোড়ানোর ঘটনায় শনাক্ত করে শনিবার ভোরে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। তিনি বলেন, জিম বাবু গাড়িতে পেট্রোল ঢেলে দেয় এবং আরেকজন আগুন দেয়। এখানে ইমতিয়াজ নামে আরেকজন যুবদলকর্মী ছিল, তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ শনিবার গ্রেপ্তারের কথা বললেও লিয়নকে গত মঙ্গলবার তুলে নেয়া হয়েছিল বলে বিএনপি অভিযোগ করে আসছে। গত ১২ নভেম্বর উত্তরায় উপ-নির্বাচনের দিন ১১টি গাড়ি পোড়ানো হয়েছিল, তার একটি পোড়ানো হয় পল্টনে।

এই ঘটনায় মামলা হওয়ার পর বিভিন্ন ভিডিও এবং সিসি ক্যামেরার ফুটেজ দেখে কয়েকজনকে শনাক্ত করার কথা জানিয়েছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ বলেন, তারা (বাবু, লিয়ন, আজাদ) একটি মিছিল থেকে বের হয়ে গাড়ি পুড়িয়েছিল। এর পেছনে কারা আছে, কী উদ্দেশ্যে তারা করেছিল, সে ব্যাপারে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান অতিরিক্ত এই পুলিশ কমিশনার।

নিউজজি/জেডকে 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers