দেশ

২৬ দিনের শিশুকে হত্যা, বাবা পালাতক

নারায়ণগঞ্জ প্রতিনিধি ২১ নভেম্বর, ২০২০, ২৩:৫১:৪৯

  • ২৬ দিনের শিশুকে হত্যা, বাবা পালাতক

নারায়ণগঞ্জ : রূপগঞ্জে ২৬ দিনের মেয়ে সন্তানকে আছড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পালাতক রয়েছে পাষণ্ড বাবা কামাল হোসেন । 

স্থানীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঘাতক কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে। তিনি আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হোটেলে কাজ করেন। নিহত শিশুর মা খাদিজা আক্তার দক্ষিণপাড়া এলাকার হারুনুর রশিদের মেয়ে। দুই বছর আগে পারিবারিকভাবে কামালের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর কামাল সবসময় ছেলে সন্তানের আশা করতেন। কিন্তু ২৬ দিন আগে একটি মেয়ে সন্তান (মীম) জন্ম দেন খাদিজা। এরপর থেকেই খাদিজার সঙ্গে খারাপ আচরণ করেন স্বামী কামাল। শনিবার (২১ নভেম্বর) শিশু মীম কান্না করলে কোলে তুলে মাটিতে আছড়ে ফেলে দেন পাষণ্ড বাবা কামাল। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। 

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।  এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers