দেশ

অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলমান: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজজি প্রতিবেদক ২১ নভেম্বর, ২০২০, ২৩:৫৩:২১

  • অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলমান: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা : অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবেই গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আর আইনশৃঙ্খলা বাহিনীর দক্ষতার কারণেই সিরাজগঞ্জের জঙ্গিরা গ্রেপ্তার হয়েছে বলে দাবি করেন তিনি। শনিবার দুপুরে রাজধানীর মগবাজারে এক অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

শুক্রবার রাতে রাজধানীর মেরুল বাড্ডায় গাড়ি ব্যবসায়ী গোল্ডেন মনিরের বাসায় অভিযানে বিপুল পরিমাণ নগদ টাকা, স্বর্ণ, বিদেশি মুদ্রা, বিদেশি মদ ও পিস্তল জব্দ করা হয়। মনিরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নামে-বেনামে দুইশ'রও বেশি প্লট ও প্রায় ১ হাজার ৫০ কোটি টাকার অবৈধ সম্পদের তথ্যও পাওয়া গেছে বলে জানিয়েছে র‍্যাব।

শনিবার দুপুরে মগবাজারে একটি অনুষ্ঠানে গিয়ে এ প্রসঙ্গে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। মন্ত্রী জানান, দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। যেখানেই অনিয়মের তথ্য পাওয়া যাবে সেখানেই অভিযান চালাবে আইন-শৃঙ্খলা বাহিনী।

এছাড়াও শুক্রবার সিরাজগঞ্জের শাহজাদপুরে জঙ্গি আস্তানায় অভিযান নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী তৎপর বলেই ধরা পড়েছে জঙ্গিরা। জঙ্গিবাদ মোকাবিলায় আইনশৃঙ্খলা বাহিনী দক্ষতার সঙ্গেই কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন মন্ত্রী।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers