দেশ

প্রকাশিত সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার

ঝিনাইদহ প্রতিনিধি ২৮ নভেম্বর, ২০২০, ১৫:৩৩:২৯

  • ছবি : নিউজজি

ঝিনাইদহ: করোনাকালীন সময়ে ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও কর্মচারীরা হোটেলে না থেকেও ভুয়া বিল ভাউচার দেখিয়ে ৫৭ হাজার ৬০০ টাকা ও হোটেলে খাওয়া বাবদ ৯৬ হাজার টাকা তুলে নেয়ার ঘটনায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে শনিবার সকাল সাড়ে ১০টায় হাসপাতাল চত্ত্বরে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে এ সমাবেশে হাসপাতালে কর্মরত চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত থাকলেও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন উপস্থিত হননি। সমাবেশ চলাকালে তিনি নিজ অফিসেই অবস্থান করছিলেন। সমাবেশে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. সুলতান আহমেদ প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন উল্লেখ করে বক্তব্য শেষ করেন।  

এরপর সমাবেশে উপস্থিত গণমাধ্যমকর্মীরা হোটেলে থাকা চিকিৎসক-নার্স অবস্থান করেছেন এমন কাউকে বক্তব্য দেয়ার জন্য অনুরোধ করেন। এরপর প্রায় ১০ মিনিট হাসপাতালে কর্মরত চিকিৎসকদের ডাকাডাকি করা হয়। কিন্তু হোটেলে অবস্থান করেছেন এমন কেউ বক্তব্য দিতে আসেননি। এরপর দীর্ঘক্ষণ সাংবাদিকরা দাঁড়িয়ে থাকলেও হাসাপাতলের চিকিৎসকরা সমাবেশ স্থাল ত্যাগ করেন।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন স্বাক্ষরিত একটি প্রতিবাদ সমাবেশের চিঠি সাংবাদিকদের কাছে পাঠানো হয়।

এ বিষয়ে ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বলেন, আমি শুনেছি, সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। প্রতিবাদ সমাবেশের বিষয়টি আমি জানি না। তবে কালীগঞ্জ হাসপাতালে করোনাকালীন তিন লক্ষ টাকা নিয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে সে ঘটনায় তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers