দেশ

ফেনীতে ২১ কেজি গাঁজাসহ আটক ১

নিউজজি ডেস্ক ২৮ নভেম্বর, ২০২০, ১৫:৫৭:৪৬

  • ছবি : সংগৃহীত

ঢাকা: ফেনীতে ২১ কেজি গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-৭। আটক মাদক বিক্রেতার নাম মো. আকিব। শনিবার (২৮ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল থেকে তাকে আটক করা হয়। আটক আকিব চট্টগ্রামের পটিয়া থানার গেবিন্দার খিল এলাকার নুরুল আলমের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন কতিপয় মাদকবিক্রেতা প্রাইভেটকারে করে গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল মহিপালস্থ খায়ের রেস্তোরাঁ সরমা অ্যান্ড কাবাব হাউজের সামনে চেকপোস্ট পরিচালনাকালে একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় প্রাইভেটকারের চালক আকিবকে আটক করা হয়। পরে গাড়িটি তল্লাশি করে ২১ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরো বলেন, জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক তিন লাখ ৩৬ হাজার টাকা ও গাড়িটির দাম ১০ লাখ টাকা। আকিব ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers