দেশ

মহম্মদপুরে সংঘর্ষে ৪০টি ঘরবাড়ি ভাংচুর-লুটপাট, আহত ১৫

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ২৮ নভেম্বর, ২০২০, ১৮:১৮:১৬

  • ছবি : নিউজজি

মাগুরা: মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের বেথুড়ি গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটনা ঘটে। এতে ১৫ জন আহত হয়েছেন। এছাড়া, এ সময় ৪০টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।    

সূত্র জানায়, গত ১১, ১২ ও ১৩ আগস্টের সংঘর্ষে ভাংচুর ও লুটপাটের ঘটনায় উভয় পক্ষের সমর্থকরা মামলায় ভুগছিলেন। সেই থেকে উভয় পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এই পূর্ব শত্রুতার জেরে শুক্রবার রাত নয় ঘটিকার সময় রেজাউল করিম বাবু মাস্টার এবং আহাদ মোল্যা ও মফিজুর রহমান মাস্টারের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ১৫ জন আহত, ৪০টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। তবে একে অপরের বাড়ির ওপর অতর্কিত হামলা চালিয়েছে বলে উভয় পক্ষের দাবি।

আহতরা হলেন- পান্নু মোল্যা, মাসুম বিল্লাহ, আরমান মোল্যা, মঞ্জুর মোল্যা, ঝর্না বেগম, হেলাল উদ্দিন, বাহার শেখ, জামাল শেখ, মিলন কাজি, বাশি কাজি, মন্নু শেখ, রাকিব শেখ, হাকিম শেখ, হেনা বেগম, হাই শেখ। এদের মধ্যে মঞ্জুর মোল্যার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।       

এ বিষয়ে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, ভাংচুর ও সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষই অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে পুনরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers