দেশ

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ ইপিজেড কর্মী নিহত

দিনাজপুর প্রতিনিধি ৩ ডিসেম্বর, ২০২০, ২০:২৪:৫৪

  • দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় ২ ইপিজেড কর্মী নিহত

দিনাজপুর: খানসামায় ট্রাক্টরের ধাক্কায় দিপালী দেবনাথ ও কনিকা দেবনাথ নামে দুই ইপিজেড কর্মী নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে টেক্সটাইল সড়কে ওমর ফিলিং স্টেশন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত দিপালী দেবনাথ উপজেলার আঙ্গারপাড়া গ্রামের জুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী ও কনিকা দেবনাথ বিপুল দেববনাথের স্ত্রী। তারা উভয়েই নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীনের শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোভ্যানে করে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না ভ্যানের চাকায় ঢোকে। এরপর ভ্যান থামিয়ে ওড়না ঠিক করার সময় খানসামা থেকে টেক্সটাইলগামী এক বালু ভর্তি ট্রাক্টর অটোভ্যানটিকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী মারা যায়। পরে আহতদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য কনিকা দেবনাথকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়। জনগণের সহায়তায় ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers