দেশ

গাজীপুর পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিউজজি ডেস্ক ৩ ডিসেম্বর, ২০২০, ২০:৩৬:৫৪

  • গাজীপুর পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা: গাজীপুর শ্রীপুর ও কালীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নিহতরা হলেন- জুবায়ের, নুরুল ইসলাম ও মাইনুল ইসলাম। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় এবং কালীগঞ্জ উপজেলার বাঘেরপাড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত জুবায়ের ময়মনসিংহের পাগলা থানার লংগাই এলাকার মফিজ উদ্দিনের ছেলে, নুরুল ইসলাম কালীগঞ্জ উপজেলার মুনসেফপুর এলাকার তরবআলী খন্দকারের ছেলে ও মাইনুল ইসলাম একই এলাকার। 

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এআরএম আল মামুন জানান, সন্ধ্যায় গাজীপুর থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল জুবায়ের। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জুবায়ের মারা যায়। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে। 

এদিকে, কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস জানান, কালীগঞ্জ উপজেলার বাঘেরপাড়া এলাকার টঙ্গী-ঘোড়াশাল সড়কে অজ্ঞাত একটি গাড়ি ব্যাটারি চালিত এক রিকশাকে ধাক্কা দেয়। এতে ওই রিকশাচালক নুরুল ইসলাম ও যাত্রী মাইনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers