দেশ

সহিংসতায় কাউন্সিলর প্রার্থীসহ ১১ জন রিমান্ডে

নিউজজি ডেস্ক ১৩ জানুয়ারি, ২০২১, ২১:২৬:৪৩

  • ছবি : সংগৃহীত

ঢাকা: চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে পাঠানটুলি ওয়ার্ডে সহিংসতায় আওয়ামী লীগ কর্মী আজগর আলী বাবুল খুন হওয়ার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আবদুল কাদেরসহ ১১ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে আসামিদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানায়। পরে আদালত আসামিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহাদাত হোসেন খান রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে পাঠানটুলি ওয়ার্ডে প্রতিপক্ষের গুলিতে নিহত আজগর আলী বাবুল হত্যা মামলায় ১১ আসামিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিল প্রার্থী এবং বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষে আজগর আলী বাবুল গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। অপর একজন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে বিদ্রোহী প্রার্থী আবদুল কাদেরসহ ২৬ জনকে আটক করে।

এ ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০ থেকে ৪০ জনকে আসামি করে ডবলমুরিং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers