দেশ

মিরপুর থেকে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিউজজি প্রতিবেদক ১৫ জানুয়ারি, ২০২১, ২০:৫৩:২৮

  • ছবি : নিউজজি

ঢাকা: রাজধানীর মিরপুর পীরেরবাগ এলাকা হতে ৪৮১ বোতল ফেনসিডিলসহ ১  মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় মাদকের কাজে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়। র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী নিউজিকে মুঠোফোনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-৪ এলিট ফোর্স হিসেবে আত্ম-প্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, এরই ধারাবাহিকতায় আজ ১৫ জানুয়ারি  সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন উত্তর পীরেরবাগ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। প্রাইভেট কারের পিছনে বিশেষ কৌশলে বহনকৃত ৪৮১ বোতল ফেনসিডিলসহ নিম্নোক্ত ১ মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ওই মাদক ব্যবসায়ীর নাম দীন ইসলাম মোল্লা (২৯)।

তথ্য মতে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেপ্তারকৃত ব্যক্তি দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল প্রাইভেট কারের পিছনে বিশেষ চেম্বারে বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলো। এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃত বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers