দেশ

নিখোঁজের ৪ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৮ জানুয়ারি, ২০২১, ১৯:৪৭:২৫

  • নিখোঁজের ৪ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নিখোঁজের চারদিন পর শীতলক্ষ্যা নদী থেকে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। নিহত ছাত্রের নাম সুজন মাহমুদ। সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে নবীগঞ্জে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুজন মাহমুদ বন্দর উপজেলার দক্ষিণ কলাবাগ এলাকার আবুল হোসেনের ছেলে এবং সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলে।

নিহত সুজনের বড় ভাই শাহজামাল বলেন, লেখাপড়ার সুবিধার্থে কলেজের পাশে একটি মেসে থাকতেন সুজন। ছাত্র পড়িয়ে নিজের লেখাপড়ার খরচ যোগাতো সুজন। গত ১৪ জানুয়ারি রাতে সুজন তার এক বন্ধুর ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

নারায়ণগঞ্জ নৌ পুলিশের উপ-পরিদর্শক মো. ছগির হোসেন জানান, শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবিতে একজন যুবক নিখোঁজ হয়। তাকে খুঁজতে গিয়ে সোমবার দুপুরে নৌ পুলিশের সদস্যরা শহরের নবীগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় সুজনের মরদেহ উদ্ধার করে। তার মাথার পেছনের অংশ কাটা। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। নিহতের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, চারদিন আগে সুজন মাহমুদ তার কলেজের এক বন্ধুর একটি অনুষ্ঠানে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলে। এ ঘটনার চারদিন আগেই নিহতের ভাই শাহজামান বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করে। তার মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers