দেশ

করোনায় আক্রান্ত ইনু, হাসপাতালে ভর্তি

নিউজজি প্রতিবেদক ১৮ জানুয়ারি, ২০২১, ২০:১৯:২৩

  • ছবি: ফাইল

ঢাকা: মরণব্যাধি করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু। কভিড-১৯ পজিটিভ হয়ে বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহিল কাইয়ুম জানান, তিনি কভিড পজিটিভ। হাসাপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। কোনো জটিলতা নাই। স্থিতিশীল আছেন।

আবদুল্লাহিল কাইয়ুম জানান, হাসানুল হক ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার ১২ জানুয়ারি সকালে জাতীয় সংসদের কভিড বুথে টেস্ট করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিনি ডক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য একইদিন একটি বেসরকারি হাসপাতালে কভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে।

তিনি জানান, চিকিৎসকগণ জাসদ সভাপতিকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার টেস্ট করার পরামর্শ দেন। তিনি ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে সতর্কতামূলকভাবে গত শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন শনিবার (১৬ জানুয়ারি) তার তৃতীয়বার কভিড টেস্ট হয়। ওইদিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।

তিনি আরো জানান, বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন এমপি হাসানুল হক এমপি। প্র. ডা. আলী হোসেন ও প্র. ডা. খায়ের মর্তুজা তার চিকিৎসা সমন্বয় করছেন। সিটি স্ক্যানসহ কভিডসম্পর্কিত রিপোর্টে তার কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি। চিকিৎসকগণ তাকে সতর্কতামূলক ও প্রতিরোধমূলক চিকিৎসা প্রদান করছেন বলেও জানান জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম।

নিউজজি/জেডক

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers