দেশ

লোহাগড়ায় শ্রমিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি ২০ জানুয়ারি, ২০২১, ১৭:০৩:০৪

  • লোহাগড়ায় শ্রমিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যার অভিযোগ

নড়াইল: লোহাগড়ায় জাহাজ থেকে বালি নামানোর কাজে নিয়োজিত এক শ্রমিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে অপর দুই শ্রমিককে আটক করেছে পুলিশ। নিহত শ্রমিক আজমল ফারাজি কালিয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের মোজাফফার ফারাজির ছেলে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, কালিয়া উপজেলার সাতবাড়িয়া গ্রামের আজমল ফারাজিসহ ওই এলাকার ১০ থেকে ১২ জন শ্রমিক লোহাগড়ার নবগঙ্গা নদীর কাশিপুর এলাকায় বালির চাতালে জাহাজ থেকে বালি নামানোর কাজ করছিল। মঙ্গলবার রাতে আজমল ফারাজির সাথে একই জাহাজে থাকা শ্রমিকদের মধ্যে বাকবিতন্ড হয়। এক পর্যায়ে তারা আজমলকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘষোনা করে।

নিহত আজমলের ভাই আজায় ফারাজি অভিযোগ করে বলেন, আমার ভাইকে জাহাজের শ্রমিকরা কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে। ভোর রাতে ওই শ্রমিকরা আজমলের মরদেহ বাড়ীতে নিয়ে আসে এবং জানায় আজমল হৃদরোগে আক্রান্ত হয়ে লোহাগড়া হাসপাতালে মারা গেছে। এ সময় নিহত আজমলের শরীরে বিভিন্ন জায়গায় আঘাত ও মাথায় কোপের চিহ্ন দেখে আমরা পুলিশকে জানায়। এ খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বুধবার (২০ জানুয়ারি) দুপুরে নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জাহাজের শ্রমিক কালিয়ার বিষ্ণুপুর গ্রামের মিল্টন শেখ ও দেলোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers