দেশ

শ্রীমঙ্গলে দিনব্যাপী দেয়া হচ্ছে ফ্রি চিকিৎসা সেবা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ২০ জানুয়ারি, ২০২১, ১৭:১১:৪৪

  • ছবি : নিউজজি

মৌলভীবাজার: শ্রীমঙ্গলে ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের শাহীবাগ আবাসিক এলাকার হোসেন ভিলায় চেম্বার প্রাঙ্গনে এ ক্যাম্পের উদ্বোধন করেন সিলেট স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রাক্তন তত্বাবধায়ক, বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশান (বিএমএ) শ্রীমঙ্গল শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. হরিপদ রায়।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, ফারমাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশান (ফারিয়া) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেবব্রত দত্ত হাবুল ও সাধারণ সম্পাদক কবিরুল আলম, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ও ল্যাবএইড ফারমাসিউটিক্যাল লিমিটেডের সিনিয়র মেডিক্যাল প্রমোশন অফিসার জামাল মুশরাফিয়া, রেনাটা ফারমাসিউটিক্যাল লিমিটেডের ইকবাল হোসেন ও অরিষ্ট আই ভিশনের সুব্রত পাল।

চেম্বার এবং দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে মেডিসিন, শিশু, গাইনী ও চক্ষু বিভাগের ডাক্তারগণ যথাক্রমে ডা. ইকবাল হোসেন, ডা. এম এ মুনীম, ডা. আব্দুল বাতেন, ডা. ফাতেমাতুজ তুষ্টি, ডা. ফাহমিদা পারভীন, ডা. আখি আক্তার, ডা. দিপুল পাল ও ডা. সুমন দেবনাথ উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা প্রদান করেন।

এ উদ্যোগের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখা, ল্যাবএইড ফারমাসিউটিক্যাল লিমিটেড, অরিষ্ট আই ভিশন, রেনাটা ফার্মাসিউটিক্যাল লিমিটেড, নিউ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও যুক্তরাজ্য প্রবাসী মো. বুলবুল আহমেদ।

উদ্যোক্তাদের পক্ষ থেকে করোনাকালীন মহামারীর সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধানের ব্যবস্থা রাখা হয়। স্বাস্থ্য সেবা প্রদান করার ক্ষেত্রে মাস্ক ব্যবহার নিশ্চিত করা হয়।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers