দেশ

পূর্ব শত্রুতার জেরে ৪ কৃষককে হত্যাচেষ্টা, আটক ২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ২০ জানুয়ারি, ২০২১, ১৭:৪৭:৫২

  • পূর্ব শত্রুতার জেরে ৪ কৃষককে হত্যাচেষ্টা, আটক ২

নাটোর: গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে চার কৃষককে হত্যাচেষ্টার মামলায় দুইজনকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। গত রোববার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা গ্রামে ওই ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত কৃষক আব্দুল বারেক বাদী হয়ে ওই এলাকার আফাজ উদ্দিনের ছেলে সোহেল রানা ও হেলাল উদ্দিনের ছেলে আফাজ উদ্দিনের নামে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করে। আহত আব্দুল বারেক, ওমর ফারুক, ফজল, সোনামিয়া ও হাকিম ওই এলাকার মৃত আলহাজ্ব আলতাব হোসেনের ছেলে।

আহত কৃষক আব্দুল বারেক জানান, তার আপন ভাই আব্দুল গফুরের নামীয় বৃ-চাপিলা মৌজার আবাদী জমির সীমানা সংলগ্ন একই এলাকার সোহেল রানার আবাদীয় জমি রয়েছে। গত ৬ মাস পূর্বে অভিযুক্ত সোহেল রানা তার জমিতে পুকুর খনন করে। পুকুরের মাটি তার ভাইয়ের জমির মধ্যে আসে। জমিতে আসা অভিযুক্তের পুকুরের মাটি তার ভাই জমি থেকে সরাতে গেলে পূর্ব প্রস্তুতি মোতাবেক সোহেল রানাসহ তার সঙ্গীয় লোকজন হাতে ধারালো অস্ত্র নিয়ে এসে তাদের হত্যাচেষ্টার জন্য আক্রমন করে। এক পর্যায় রক্তাক্ত অবস্থায় তাদের ফেলে চলে যায় প্রতিপক্ষরা। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে এবং দুইজনকে আটক করা হয়েছে বাকিদের আটকের চেষ্টা চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers