দেশ

রাজশাহীতে বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ শিক্ষার্থীকে হত্যা

নিউজজি ডেস্ক ২৪ জানুয়ারি, ২০২১, ১৮:০৩:৩২

  • ছবি : সংগৃহীত

ঢাকা: রাজশাহীতে শাফিউল ইসলাম নামে এক কলেজ শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৩ জানুয়ারি) দিনগত রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিউল কামারপাড়া টাঙন গ্রামের সাইদুল ইসলামের ছেলে এবং সে রাজশাহী সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, রোববার (২৪ জানুয়ারি) সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এর আগে, রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আবদুল বারী নামে এক ব্যক্তি। এ ঘটনায় আবদুল বারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান তিনি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, নিহত শাফিউলের মরদেহের মাথা, কপাল ও চোখের নিচে জখমের চিহ্ন পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি।

তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এই হত্যাকাণ্ড তা পুলিশ তদন্ত করে দেখছে। এনিয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

 

নিউজজি/ওআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers