দেশ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

নিউজজি ডেস্ক ২৬ জানুয়ারি, ২০২১, ১৫:২৮:৪৭

  • উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলিতে নিহত ১

ঢাকা: কক্সবাজারে উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলিতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। নিহত রোহিঙ্গার নাম মোহাম্মদ জাবেদ। সোমবার (২৫ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকে এ ঘটনা ঘটে। নিহত জাবেদ উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৪ ব্লকের বাসিন্দা ও রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ ইসলামের ছেলে।

কক্সবাজার-১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, রাতে রোহিঙ্গা শিবিরে মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুসের নেতৃত্বে ১০ থেকে ১২ জন অস্ত্রধারী সদস্য ডি/৮ ব্লকের রাস্তায় ঘোরাফেরা করছিলো। এ সময় নুরুল হাকিম ওরফে মনুইয়ার নেতৃত্বে পালংখালীর ঘোনারপাড়ার অপর একটি পক্ষের সাত থেকে আটজন তাদের পথরোধ করে এবং রাতের বেলায় ঘোরাফেরার কারণ জানতে চায়।

এ সময় দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে দুপক্ষের মধ্যে তিন থেকে চার রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। উভয়পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জাবেদ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শরণার্থী শিবিরের স্বাস্থ্য সেবা কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাবেদকে মৃত ঘোষণা করে।

পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, নিহত রোহিঙ্গা নাগরিকের মরদেহটি উদ্ধার করে ক্যাম্পের ইনচার্জ (সিআইসি) কার্যালয়ে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর কাজ চলছে এবং এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers