দেশ

নকলায় ভিক্ষুক সমিতির সভাপতি কাউন্সিলর প্রার্থী

শেরপুর প্রতিনিধি ২৬ জানুয়ারি, ২০২১, ১৮:১৩:৫৫

  • ছবি : নিউজজি

শেরপুর: ‘মার্কা নিছি ব্রিজ, থাকিও ব্রিজের নিচেই, সবাই দয়া করে একটি করে ভোট দিবেন’ এভাবেই ইজিবাইকে করে মাইক নিয়ে নিজের নির্বাচনী প্রচার নিজেই করছেন আব্দুল হালিম। শেরপুরে নকলা পৌরসভা নির্বাচনের ৫নং ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী তিনি। স্থানীয় ভিক্ষুক সমিতির সভাপতির দায়িত্বও পালন করছেন তিনি।

সম্প্রতি সরেজমিনে গিয়ে দেখা যায়, পরিবার পরিজন নিয়ে নকলা উত্তর বাজারের জোড়া ব্রিজের নিচে বসবাস করছেন আব্দুল হালিম। বহুদিন ধরে তার কাউন্সিলর হওয়ার ইচ্ছা থাকলেও টাকা পয়সা নেই। কিন্তু ইচ্ছা থাকলেও যে উপায় হয় তারই প্রমাণ হচ্ছেন এই আব্দুল হালিম। তিনি বলেন, ৫নং ওয়ার্ডের এলাকার মানুষ আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে। এখন এলাকার যার যা সামর্থ্যনুযায়ী ১০০, ২০০ ও ৫০০ টাকা দিয়ে সহযোগিতা করছে। টাকা বেশি খরচ হবে এজন্য আমি নিজেই ইজিবাইকে করে আমার নির্বাচনী প্রচারণা করছি। আমার বউ এলাকায় চা বানিয়ে মানুষকে খাওয়াচ্ছে এবং ভোট চাইছে। চা বানাতে চা-পাতি, চিনি এলাকার মানুষরাই দিচ্ছে।

স্থানীয় বাসিন্দা হযরত আলী, লাল মিয়া, রফিকুল ইসলামসহ অনেকে জানান, আব্দুল হালিম ভাইয়ের ইচ্ছা সে যেনো কাউন্সিলর হয়। এজন্য এলাকার মানুষ তাকে বিভিন্নভাবে সহযোগিতা করছে। তার একটি টাকাও নেই, সব টাকা এলাকার মানুষ দিচ্ছে। আমরা আশা করছি আব্দুল হালিম ভাইয়ের ইচ্ছা পূরণ হবে, তিনি হবে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর।

নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি নূর হোসেন বলেন, আব্দুল হালিম কাকা ওই ওয়ার্ডের ভিক্ষুক সমিতির সভাপতি। এজন্য তার কাছে অনেক গরীব মানুষ আসে। সে নিজেও ব্রিজের নিচেই থাকে পরিবার নিয়ে। এলাকাবাসী সহযোগিতা করছে তাকে কাউন্সিলর হতে।

উল্লেখ্য, গত নির্বাচনে আব্দুল হালিম ওই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। কিন্তু ভুলের কারণে তার প্রার্থীতা বাতিল হলেও এবার তার প্রার্থীতা বৈধ রয়েছে। আগামী ৩০ জানুয়ারি নকলা পৌরসভার নির্বাচন ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers