দেশ

বাবা, স্ত্রী ও মেয়েকে হত্যার দায়ে একজনের যাবজ্জীবন

নিউজজি ডেস্ক ৪ মার্চ, ২০২১, ১৮:৪৩:২৬

  • ছবি : সংগৃহীত

ঢাকা: সুনামগঞ্জে বাবা, স্ত্রী ও মেয়েকে হত্যার দায়ে আলফু মিয়া নামে একজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে জেলা অতিরিক্ত দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত আলুফ মিয়া সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে।

জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে ব্রাহ্মণগাঁও গ্রামের আলা উদ্দিনের ছেলে আলফু মিয়া পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী বিউটি বেগম ও মেয়ে আফিফা বেগমকে মারধর করে। বিষয়টি দেখে তার বাবা আলা উদ্দিন তার ঘরে ঢুকলে তাকেও টিউবওয়েলের হাতল দিয়ে মারধর করেন আলুফ। মারধরে তিনজনই মারা যায়। পরে স্থানীয় লোকজন আলফু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনার পরদিন নিহত আলা উদ্দিনের ছেলে শাহজাহান মিয়া বাদী হয়ে আলফু মিয়াকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালের ২৬ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দেয়। মামলার দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত আজ এ রায় দেন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers