দেশ

কিশোরগঞ্জ জেলা কারাগারে কয়েদীর মৃত্যু

নিউজজি ডেস্ক ৬ মার্চ, ২০২১, ১৮:০৭:৪৮

  • ছবি : ইন্টারনেট

ঢাকা: কিশোরগঞ্জ জেলা কারাগারে শাহীন মিয়া নামে এক কয়েদীর মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় শনিবার (৬ মার্চ) বেলা ১১টায় কিশোরগঞ্জের শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শাহীন মিয়া ভৈরব পৌরসভার জগন্নাথপুর মধ্যপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

জেল কর্তৃপক্ষ জানায়, কিশোরগঞ্জ ও নরসিংদী জেলায় পৃথক দুটি হত্যা মামলায় তার ৬০ বছরের সশ্রম কারাদণ্ড হয়েছিল। কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে সাজা খাটা অবস্থায় সেখান থেকে গত ২০ জানুয়ারি তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছিল।

কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলার নাশির আহমেদ জানান, শনিবার (৬ মার্চ) সকালে কয়েদী শাহীন মিয়া বুকে ব্যথা অনুভব করার কথা জানালে সকাল ১০টা ১০ মিনিটে তাকে কারাগার থেকে দ্রুত শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

বেলা ১১টায় সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েদী শাহীন মিয়ার মৃত্যু হয়েছে বলে জানান জেলার নাশির আহমেদ।

তিনি আরো বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আবদুল ওয়াহাব বাদল জানান, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। সম্ভবত তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers