দেশ

বাগেরহাটে মামুনুলের অনুসারীসহ ২৬ জনের নামে মামলা, গ্রেপ্তার ২

বাগেরহাট প্রতিনিধি ২০ এপ্রিল, ২০২১, ১৪:০৮:০৬

  • ইন্টারনেট থেকে

বাগেরহাট: মোল্লাহাটে পুলিশের ওপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) রাতে মোল্লাহাট থানার এসআই মো. শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো অনেককে আসামি করে এই মামলা দায়ের করেন।

মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের অনুসারী ও নিকটাত্মীয় আব্দুল্লাহ খন্দোকারকে প্রধান আসামি করা হয়েছে। ওই রাতেই এই ঘটনায় সম্পৃক্ত থাকায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের রাফিন সরদার ও ত্রাণ মোল্লা। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুলিশের ওপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত অনেককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। অন্য আসামিদের শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে সোমবার (১৯ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে মিছিলের প্রস্তুতিকালে হেফাজত কর্মীরা পুলিশের ওপর হামলা করে। হামলায় মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ অন্তত ৭ পুলিশ সদস্য আহত হন। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

উল্লেখ্য, হেফাজত নেতা মামুনুল হককে রোববার (১৮ এপ্রিল) রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers