দেশ

হাতিয়ায় এক মেম্বার প্রার্থীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি ৭ মে, ২০২১, ১৫:০৭:৪৭

  • হাতিয়ায় এক মেম্বার প্রার্থীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী: হাতিয়ায় পূর্ব শক্রতার জেরে মো. জোবায়ের হোসেন নামে এক মেম্বার প্রার্থীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। আহতরা হলেন- নিহতের ছেলে জীবন, মেহেদী, রাজু। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। আহতের মধ্যে রাজুর অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (৭ মে) বেলা ১১টায় উপজেলার সোনাদিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন চরচেঙ্গা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত জোবায়ের উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত তাহের মিয়ার ছেলে। তিনি স্থগিতকৃত সোনাদিয়া ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ছিলেন।

নিহতের ছেলে জীবন অভিযোগ করে বলেন, সোনাদিয়া ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুল ইসলামের শালা সন্ত্রাসী আবদুল বাতেন ও তার সহযোগী সুজন, ফকির, জামাল, শাহেদের নেতৃত্বে একদল সন্ত্রাসী চরচেঙ্গা বাজারে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

সোনাদিয়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বলেন, জেলেদের চাল বিতরণ নিয়ে বাগ-বিতণ্ডার জেরে এ ঘটনা ঘটেছে। জোবায়েরের নেতৃত্বে জেলেদের চাল ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে সংঘর্ষে তার মৃত্যু হয়।

তবে তিনি দাবি করেন, মেম্বার আবদুল বাতেন তার শালা হওয়ায় তার নাম এ ঘটনায় জড়ানো হচ্ছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers