দেশ

‘গরিব বলে কাউকে অবহেলা করবেন না’

নোয়াখালী প্রতিনিধি ১২ মে, ২০২১, ১৬:২৭:৫১

  • ছবি : ফাইল

নোয়াখালী: বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, গরিব বলে কাউকে অবহেলা করবেন না। গরিবরাও মানুষ তাদের ভিন্ন চোখে না দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের গরিব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। আমিও গরিবের অধিকার আদায়ের জন্য কাজ করছি।

বুধবার (১২ মে) বেলা সাড়ে ১১টায় বসুরহাট পৌরসভা চত্ত্বরে ভিক্ষুক, অটোরিকশা চালক ও পথশিশুদের ঈদ উপহার বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

আবদুল কাদের মির্জা বলেন, করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে কোনো দলের প্রয়োজন হয় না। গরিবের কোনো দল নেই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তিন হাজার ভিক্ষুক, ২০০ জন অটোরিকশা চালককে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছি। এছাড়াও ৫০০ ছিন্নমূল পথশিশুদের মাঝে টাকা বিতরণ করেছি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজ, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, সাবেক শ্রমিকলীগ নেতা শহীদুল্লাহ মিয়া, বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামিদ, সাবেক ছাত্রলীগ নেতা স্বপন মাহমুদ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান আরিফ উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩০ এপ্রিল দুপুরে বসুরহাট পৌরসভা চত্ত্বরে ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে দশ লক্ষ টাকা প্রদান ও গরিব অসহায় ৫ হাজার মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র আবদুল কাদের মির্জা।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers