দেশ

নরসিংদীতে বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিউজজি ডেস্ক ১২ মে, ২০২১, ১৬:৩৯:৫৩

  • ছবি : নিউজজি

ঢাকা: নরসিংদীতে যাত্রীবাহী বাস ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালের দুই চিকিৎসকসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো পাঁচজন আহত হয়েছে। বুধবার (১২ মে) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডাক্তার জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন। তাদের বাড়ি নরসিংদীর মরজাল গ্রামে। তারা রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে কর্মরত ছিলেন। নিহত অপরজন মাইক্রোবাসের চালক খোকন।

পুলিশ জানায়, নিহত চিকিৎসক জহিরুল হক ও তার স্ত্রী ডাক্তার তুহিন ঈদ উপলক্ষে নরসিংদীর মরজাল গ্রামের বাড়ি যাচ্ছিল। তাদের গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিঘর নামক স্থানে পৌঁছলে ভৈরব থেকে আসা একটি যাত্রীবাহী বাস অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই চিকিৎসক ও মাইক্রোবাসের চালক নিহত হয়। আহত হয় বাসের আরো পাঁচ যাত্রী। তাদের নরসিংদীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার জানান, যাত্রীবাহী বাসটি অতিরিক্ত গতিতে আরেকটি গাড়িকে ওয়াটেক করতে গিয়ে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এতে তিনজন মারা যায়। এ ঘটনায় বাসটিকে আটক করা হয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers