দেশ

পুঠিয়ায় মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে আহত ১৬

নিউজজি ডেস্ক ১২ মে, ২০২১, ১৭:০৯:০৬

  • পুঠিয়ায় মাইক্রোবাস-প্রাইভেটকার সংঘর্ষে আহত ১৬

ঢাকা: রাজশাহীর পুঠিয়া উপজেলায় মাইক্রোবাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৬ জন আহত হয়েছে। তাদের মধ্যে আটজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। বুধবার (১২ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঝলমলিয়া তেলপাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুইটি গাড়িতেই ঈদযাত্রীরা ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবোঝাই মাইক্রোবাস বানেশ্বর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি গাড়িই মহাসড়কের পাশে উল্টে যায় এবং আহত হয় দুইটি গাড়িতে থাকা বেশিরভাগ যাত্রী।

এ ঘটনায় গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন- পুঠিয়ার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা, রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম, নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল, মোহনপুর উপজেলার আ. দুলালের ছেলে লতিফুর রহমান, তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান। আর আহত অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে পবা হাইওয়ে (শিবপুরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, দুর্ঘটনায় আহতদের রামেক হাসপাতালে চিকিৎসা চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers