দেশ

নারায়ণগঞ্জে ইয়াবাহ ২ কথিত সাংবাদিক আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১২ মে, ২০২১, ১৮:৩৬:০৫

  • ছবি : নিউজজি

নারায়ণগঞ্জ: সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকা থেকে সুমন ও ইরমান নামে দুইজন কথিত সাংবাদিককে এক হাজার ২০০ পিছ ইয়াবাসহ আটক করে নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ দুইজন নিজেদের কথিত অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয় দিত। এর মধ্যে শিরোনামহীন নামে অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক ও বেঙ্গল রিপোর্টের সাংবাদিক সাইফুল ইসলাম সুমনের নামে করা পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার (১২ মে) সকালে ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকায় নারায়ণগঞ্জ মাদকদ্রব নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোশাররাফ হোসেন অভিযান চালিয়ে তাদের আটক করে।

পুলিশের তথ্য অনুযায়ী জানা যায়, প্রথম আসামি সাইফুল পশ্চিম ইসদাইর এ্যালবাম গার্মেন্ট সংলগ্ন, মিজান ডাক্তারের বাড়ীর ভাড়াটিয়া ছিল। আরেক আসামি ইমরান হোসেন পশ্চিম দেওভাগ বাশমুখি আনোয়ার গাজীর বাড়ির ভাড়াটিয়া ছিল।

আটককৃত আসামিদের কাছ থেকে ১ হাজার ২০০ পিছ ইয়াবা, নগদ ২ হাজার ৭০০ টাকা, চারটি মোবাইল ফোনসহ কালো রং এর একটি ব্যাগ উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব নিয়ন্ত্রন ২০১৮ আইনে একটি মামলা দায়ের হয়। পরর্বতিতে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ চলছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers