দেশ

জরুরি সেবা ৩৩৩-এ কল করে সহায়তা পেল আট শতাধিক মানুষ

নিউজজি প্রতিবেদক ১৩ মে, ২০২১, ০০:০৩:১৮

  • জরুরি সেবা ৩৩৩-এ কল করে সহায়তা পেল আট শতাধিক মানুষ

ঢাকা: মহামারি করোনা পরিস্থিতিতে জরুরি সেবা ৩৩৩ নম্বরে কল করে ডিএনসিসি এলাকার আট শতাধিক অসহায় ও দুস্থ মানুষ খাদ্য সহায়তা পেয়েছেন বলে জানান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

বুধবার (১২ মে) দুপুরে বিদ্যমান করোনা পরিস্থিতিতে ৩৩৩ নম্বরে কল করা অসহায় ও দুস্থ মানুষকে খাদ্য সহায়তার বিষয়ে খোঁজ-খবর নিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বরে কল করা অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য ডিএনসিসির সাধারণ ও সংরক্ষিত আসনের ৭২ জন কাউন্সিলরের প্রত্যেককে এক লক্ষ টাকা করে বরাদ্দ প্রদান করা হয়। এছাড়া ১০ জন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার প্রত্যেককে ৫০ হাজার টাকা করে বরাদ্দ দেওয়া হয়। এরইমধ্যে খাদ্যসামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

মেয়র বলেন, খাদ্য সহায়তার জন্য ৩৩৩ নম্বরে কলের মাধ্যমে প্রাপ্ত আবেদন যাচাই-বাছাই করে মঙ্গলবার (১১ মে) পর্যন্ত ডিএনসিসির অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ ও তেল সমন্বিত খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট বিতরণ করা হয়েছে। এভাবে মোট ৮১৯ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে সর্বমোট ৮১৯ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা পরিস্থিতি মোকাবিলায় ডিএনসিসির পক্ষ থেকে জনকল্যাণমূলক সব কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers