দেশ

ঠাকুরগাঁও জেলার সব পশুর হাট এক সপ্তাহ বন্ধ

মেহেদী হাসান, ঠাকুরগাঁও ১৬ জুন, ২০২১, ১৮:৫৩:৩৫

  • ছবি : নিউজজি

ঠাকুরগাঁও: মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জেলার সকল পশুর হাট এক সপ্তাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি। যা বৃহস্পতিবার থেকে কার্যকর করা হবে।

বুধবার (১৬ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত নেয়া হয়- জেলার সকল পশুর হাট-বাজার এক সপ্তাহ বন্ধ থাকবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকানপাট খোলা থাকবে। করোনার বিধিনিষেধ  ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে। সীমান্ত এলাকায় বিজিবির সহযোগিতায় জনসাধারণকে নিয়ে কমিটি গঠন করা হবে। যাতে করে অন্য কোন দেশের লোকজন সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে না পারে।

সভায় জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে বক্তব্য দেন, পরিকল্পনা কমিশনের সদস্য এবং ঠাকুরগাঁও জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব শরিফা খান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, ৫০-বিজিবির উপ-অধিনায়ক মেজর মো. মুজাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটোসহ প্রমুখ।

এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers