দেশ

বাংলাবান্ধা স্থলবন্দর সংশ্লিষ্ট সংগঠনের নতুন নাম ও কমিটি গঠন

পঞ্চগড় প্রতিনিধি ১৬ জুন, ২০২১, ২০:১৯:১৫

  • ছবি : নিউজজি

পঞ্চগড়: বাংলাবান্ধা স্থলবন্দর সংশ্লিষ্ট সংগঠন ‘পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন’র নাম পরিবর্তন করে ‘বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ’ নাম দেয়া হয়েছে। সেই সাথে এই গ্রুপের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৬ জুন) দুপুরে তেঁতুলিয়া ডাক বাংলোয় অবস্থিত বেরং কমপ্লেক্স ভবনে এক সভায় বন্দর সংশ্লিষ্ট সংগঠন পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়েছে। আগের কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ ভাবে ‘বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ’ নাম ঘোণষা করা হয়।

 তার আগে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ নবগঠিত কমিটির সম্ভাবনাময় ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জেলা ও উপজেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন তারা।

সভায় বন্দর সংশ্লিষ্ট সংগঠন পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়েছে। আগের কমিটি বিলুপ্ত করে পূর্ণাঙ্গ ভাবে ‘বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ’ নাম ঘোণষা করা হয়।

মতবিনিময় সভায় বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের নবাগত সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাধারণ সম্পাদক বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনসহ ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় বক্তারা জানান, গত ৯ জুন বাংলাবান্ধায় অবস্থিত জেলা পরিষদ ডাকবাংলোতে অনুষ্ঠিত সাধারণ সভায় পঞ্চগড় আমদানী-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন নাম ও পুরনো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ‘বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপ’ নাম করণ করা হয়।

সভায় গণমাধ্যমকর্মীরা বাংলাবান্ধা স্থল বন্দরের অনিয়ম দুর্নীতি ও করোনার এই সময়ে সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম পরিচালনার জন্য নতুন কমিটিকে অনুরোধ করেন।

বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের নবাগত সভাপতি ও বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- বাংলাবান্ধা স্থলবন্দর আমদানী-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন, সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, সহ-সভাপতি রেজাউল করিম শাহীন, সহ-সভাপতি আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ মোজাফফর হোসেন, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলম, পঞ্চগড় জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সিনিয়র সাংবাদিক এ রহমান মুকুল,শহীদুল ইসলাম শহিদ,তেঁতুলিয়া প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান আলী মিঞা, সাধারণ সম্পাদক সোহাগ হায়দারসহ জেলা ও উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers