দেশ

‘আমরা নিজেরা নিজেরাই খোঁচাখুঁচি করি, এগুলো ছাড়তে হবে’

রংপুর প্রতিনিধি ১৬ জুন, ২০২১, ২০:৫৯:৫৫

  • ছবি : ইন্টারনেট।

রংপুর: ভারত-পাকিস্তানের চেয়ে বাংলাদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে রয়েছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, আমরা অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে। এ দেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিল না। এখন সবার পায়ে জুতা। আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। আওয়ামী লীগ ছাড়া কারো কাছে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও জনগণ নিরাপদ নয়।

বুধবার (১৬ জুন) বিকালে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজের হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে টিপু মুনশি এসব কথা বলেন।

নিজের স্বার্থের জন্য নৌকা বা দলের কোনো ক্ষতি না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক এই অর্থ পরিকল্পনা সম্পাদক বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সরকারের ধারাবাহিকতা ও উন্নয়নের চাপে বিরোধী শক্তিরা কোণঠাসা।

তিনি বলেন, বিএনপি গর্তে চলে গেছে, জামায়াত পালিয়েছে আর জাতীয় পার্টি তো আগে থেকেই নাই। এখন আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ। আমরাই আমাদের শত্রু হিসেবে দাঁড় করছি। এটা করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মন্ত্রী বলেন, আমরা নিজেরা নিজেরাই খোঁচাখুঁচি করি, এগুলো ছাড়তে হবে। নৌকা ছাড়া অন্য কোনো চিন্তা করার সুযোগ নেই। নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যয়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবে না। নৌকার সঙ্গে বেঈমানি করা যাবে না। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ও ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোনোয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিল্পপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers