দেশ

সিলেটে ৩ জনকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা

সিলেট প্রতিনিধি ১৭ জুন, ২০২১, ১৩:৪৩:৩৬

  • ছবি : ইন্টারনেট।

সিলেট: গোয়াইনঘাটে মা ও দুই শিশুকে চাঞ্চল্যকর হত্যার ঘটনায় মামলা হয়েছে। বুধবার (১৬ জুন) রাতে গৃহবধূ আলেয়া বেগমের পিতা আইয়ুব আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এদিকে রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক ইউনিট।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ। তিনি বলেন, পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ বেশকিছু তথ্য পেয়েছে, সেগুলোর যাচাই-বাছাই চলছে। ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধের জেরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

এদিকে আহতবস্থায় পুলিশের পাহারায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে গৃহকর্তা হিফজুরের চিকিৎসা চলছে। এ ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১৮ জুন) তার শ্যালিকার বিয়ে হওয়ার কথা রয়েছে। সেই বিয়েতে যাওয়া না যাওয়া নিয়েও অন্তঃসত্ত্বা আলেয়া বেগমের সঙ্গে হিফজুরের ঝগড়া হয়। পারিবারিক কলহের জের ধরে দুই শিশুসহ তাদের মাকে গলা কেটে হত্যার ঘটনা ঘটতে পারে। হত্যাকাণ্ডের পর বসতঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল বলে পুলিশের একটি সূত্র জানায়।

বুধবার (১৭ জুন) সকাল ৮টার দিকে গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রাম থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। তবে মঙ্গলবার (১৬ জুন) রাতের কোনও একসময় এ হত্যাকাণ্ড ঘটে। নিহতরা হলেন উপজেলার বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা হিফজুর রহমানের স্ত্রী অন্তঃসত্ত্বা আলেয়া বেগম (২৭), ছেলে মিজান আহমদ (১১) ও মেয়ে তানিসা (৫)।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers