দেশ

স্বাস্থ্যবিধি না মানলে চাঁদপুরে কঠোর লকডাউন: ডিসি

চাঁদপুর প্রতিনিধি ১৭ জুন, ২০২১, ১৫:১১:১০

  • ছবি : সংগৃহীত।

চাঁদপুর: জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ বলেন, স্বাস্থ্যবিধি না মানলে এবং মাস্ক না পরলে চাঁদপুর জেলায় কঠোর লকডাউন দেয়া হবে। কারণ চাঁদপুর ৪৮টি ঝুঁকিপূর্ণ জেলার মধ্যে একটি।

আগে করোনার আক্রান্তের হার ছিলো ১৩ শতাংশ, বর্তমানে এই হার বেড়ে হয়েছে ২৮ শতাংশ। আমরা চাইনা কঠোর লকডাউন দিয়ে ব্যবসা বাণিজ্যের ক্ষতি  হোক। সবাইকে নিয়ে আমরা ভালো থাকতে এবং সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে চাই।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, ইতোমধ্যে আমি চাঁদপুরের ৮ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও থানার পুলিশকে নির্দেশনা দিয়েছি মাস্ক পরিধান বাধ্যমূলক করা এবং কঠোর অবস্থান নেওয়ার জন্য। প্রত্যেক উপজেলায় এখন থেকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরিধান না করলে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হবে।

তিনি আরো বলেন, আজকেই চাঁদপুরের ঝুঁকিপূর্ণ অবস্থা নিয়ে আমরা ভার্চুয়ালি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে মিটিংয়ে যুক্ত হবো। এই মিটিংয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি যুক্ত থাকবেন। আলোচনার মাধ্যমে চাঁদপুর জেলার লকডাউনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

হাজীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমা।

উপস্থিত ছিলেন- হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলি পারভীন মিলি, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ প্রমুখ।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers