দেশ

সিলেটে ৩ হত্যা : সন্তানদের বাবা হিফজুর গ্রেপ্তার

সিলেট প্রতিনিধি ১৯ জুন, ২০২১, ১৭:৫৩:১৪

  • ছবি : ইন্টারনেট।

সিলেট: জেলার গোয়াইনঘাটে দুই সন্তানসহ স্ত্রীকে নির্মমভাবে জবাই করে হত্যার ঘটনায় গৃহকর্তা হিফজুর রহমানকে সন্দেহভাজন হিসেবে দেখছে পুলিশ।

জেলার পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, পারিবারিক বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন তারা। প্রাথমিক তদন্তে গৃহকর্তা হিফজুর রহমানকে সন্দেহ করার মত কারণ পেয়েছে পুলিশ। এ ঘটনায় হিফজুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়। সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, চিকিৎসাধীন হিফজুর রহমান আগের চেয়ে সুস্থ আছেন। রোববার (২০ জুন) চিকিৎসকরা তাকে ছাড়পত্র দিবেন এবং রোববারই তাকে আদালতে তোলার কথা রয়েছে। মামলার তদন্তের স্বার্থে পুলিশ হিফজুরকে রিমান্ডে নেয়ার আবেদন জানানো হবে।

উল্লেখ্য, গত ১৬ জুন সকালে অনেক বেলা পর্যন্ত হিফজুরের ঘরের কেউ ঘুম থেকে উঠছিলেন না দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে কান্নার শব্দ শুনে দরজায় ধাক্কা দেন তারা। এ সময় দরজার সিটকিনি খোলা দেখতে পান তারা। ভেতরে প্রবেশ করে তারা খাটের মধ্যে তিনজনের জবাই করা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে গোয়াইনঘাট থানায় খবর দিলে একদল পুলিশ গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করে ও হিফজুরকে হাসপাতালে পাঠায়। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ রয়েছে। সেই সন্দেহের ভিত্তিতে প্রাথমিক তদন্ত শেষে হিফজুরকেই গ্রেপ্তার করল পুলিশ।

এর আগে বুধবার (১৬ জুন) মধ্যরাতে নিহত আলিমা বেগমের বাবা আয়ুব আলী বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers