দেশ

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি

লক্ষ্মীপুর প্রতিনিধি ১৯ জুন, ২০২১, ১৮:৫৩:০৭

  • ছবি : নিউজজি

লক্ষ্মীপুর: সদর উপজেলায় পাঁচ হাজার ফলজ-বনজ গাছের চার বিতরণ ও রোপণ করা করা হয়েছে। শনিবার (১৯ জুন) দুপুরে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গাছের চারা রোপণ করে বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যগ্ম-আহবায়ক ইউনুছ হাওলাদারের ব্যক্তিগত উদ্যোগে গাছের চারাগুলো বিতরণ করা হয়েছে।

দলীয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হচ্ছে। এর ধারাবাহিকতায় লক্ষ্মীপুর যুবলীগ নেতা রুপমের উদ্যোগে লক্ষ্মীপুর পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৫ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে। স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গাছগুলো রোপণ করা হবে।

যুবলীগ নেতা ইউনুছ হাওলাদার রুপম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নির্দেশনায় দেশ আজ কৃষি বিপ্লব ঘটেছে। সবুজ পরিবেশ ও অক্সিজেন বৃদ্ধির লক্ষ্যে প্রধানমন্ত্রী নতুন উদ্যোগ নিয়েছে। এর ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে নেতাকর্মীদেরকে উদ্ভুদ্ধ করতে ৫ হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers