শিল্প-সংস্কৃতি

শিল্পীদের স্বার্থ রক্ষায় ভয়েজ অফ আর্টিস্ট ফাউন্ডেশন গঠন

নিউজজি প্রতিবেদক ৫ জানুয়ারি , ২০২১, ২১:২২:৫৫

  • ছবি: নিউজজি২৪

ঢাকা : সকল শিল্পী ও কলাকৌশলিদের সার্থ রক্ষার উদ্দেশে গঠিত হলো ভয়েজ অফ আর্টিস্ট ফাউন্ডেশন গঠন। মঙ্গলবার (৫ জানুয়ারি) শিল্পকলা একাডেমির চিত্রশালার সভাকক্ষে ফাউন্ডেশনের ৪১ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠন করা হয় এবং প্রথম কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে কন্ঠযোদ্ধা বুলবুল মহলানবীশ এবং সাধারণ সম্পাদক হয়েছেন নজরুলসংগীত শিল্পী শামসুল হুদা। আজিজুর রহমান আজিজকে মুখ্য উপদেষ্টা, সৈয়দ হাসান ইমাম, আরমা দত্ত (এম.পি),  সাংবাদিক আবেদ খান, ড. ইঞ্জিনিয়ার খালেকুজ্জামানসহ বরেণ্য জনদের উপদেষ্টা করে এই কমিটি গঠিত হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও তিন জন সহ-সভাপতি দু'জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মো: রাসেল রানা, প্রচার সম্পাদক সুমন সাহাসহ ১৭ জনকে নির্বাহী সদস্য করা হয়।

সংগঠনের সভাপতি বুলবুল মহলানবীশ বলেন, 'আমারা সকল শিল্পী ও কলাকৌশলিদের সঙ্গে থাকবো। শিল্পীদের কোন শ্রেণি হয়না, দেশ হয়না একজন শিল্পী শুধুই শিল্পী হয়। সাধারণ সম্পাদক শামসুল হুদা বলেন, 'আমার দেশের এই করোনাকালীন সংকটে মানুষের পাশে ছিলাম আছি থাকবো।'

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers