শিল্প-সংস্কৃতি

বিএফডিসিতে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করলেন পরীমণি

নিউজজি প্রতিবেদক ২১ জুলাই , ২০২১, ১৯:০৮:০৭

  • নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করলেন পরীমণি। ছবি: ইন্টারনেট

আগের বছরের ধারাবাহিকতায় এবারও গরু কোরবানি দিলেন ঢাকাই সিনেমার আলোচিত ও দর্শকপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। প্রিয় কর্মস্থল বিএফডিসির অস্বচ্ছল মানুষদের জন্য তার এই মানবিক উদ্যোগ। তাও একটা বা দু'টো নয়। এবার ছয়টি গরু দিয়ে কোরবানি দিয়েছেন তিনি। 

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার জন্য এবার কর্তৃপক্ষ এফডিসির ভেতর কোরবানি নিষিদ্ধ করেন। তাই এফডিসির পাশে গরু কোরবানি দেওয়া হয়। এরপর মাংস প্রস্তুত করে অসহায় শিল্পীদের জন্য প্যাকেট করা হয়। পরীমণি এফডিসিতে আসেন বিকাল ৬টা ১৫ মিনিটে। ৬ টা ৩০ মিনিটে এফডিসির পাশে সবাইকে সারিবদ্ধভাবে দাঁড় করিয়ে নিজ হাতে কোরবানির মাংস বিতরণ করেন নায়িকা।

অস্বচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই পরীমণির এ উদ্যোগ। ২০১৬ সালে এফডিসিতে গরু কোরবানি দেওয়া শুরু করেন পরীমণি। এর ধারাবাহিকতায় গত বছরও পাঁচটি গরু কোরবানি দিয়েছেন তিনি।

পরীমণি নিউজজি’কে বলেন, এফডিসি আমার দ্বিতীয় পরিবার। কয়েক বছর ধরে পরিবারের মানুষদের জন্য কোরবানি দিচ্ছি। তারই ধারাবাহিকতায় এবার ছয়টি গরু কোরবানি দিয়েছি। প্রতিবছরই একটি করে বাড়বে। পরিবারের সদস্যরা খুশি থাকলে আমি তৃপ্ত। এফডিসি আমার দ্বিতীয় পরিবার, যতদিন বেঁচে থাকবো- এফডিসিতে কোরবানি দেবো। 

তিনি বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে কোরবানি নিয়ে এবার একটু বেশি সতর্কতা অবলম্বন করতে হয়েছে। পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করেছি।

রুপালি পর্দার এই তারকার হৃদয় মানবিক, তা তিনি প্রমাণ করেছেন বহুবার। সস্প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী ভুলু বারীর দিকে। করোনাকালে কাজের অভাবে তিনি অসহায় অবস্থায় দিন কাটাচ্ছিলেন। দশ হাজার টাকা দিয়ে সহায়তা করলেন বাংলাদেশের প্রথম সবাক চলচ্চিত্র ‘মুখ ও মুখোশ’ -এর অভিনেত্রী বিলকিস বারীর মেয়ে ভুলু বারীকে।

নিউজজি/রুআ/ওএফবি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers