অর্থ ও বাণিজ্য

বিমান বাংলাদেশের যাত্রীদের তথ্যসেবা দেবে টেলিটক

নিউজজি ডেস্ক ১৬ জানুয়ারি , ২০২১, ১১:৫৭:৩৭

  • ছবি : সংগ্রহ

ঢাকা: দেশের রাষ্ট্রয়ত্ব মোবাইল অপারেটর কোম্পানি টেলিটক বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীদের এখন থেকে সব ধরনের তথ্য দেবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সংস্থাটি ও টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তির আওতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, টেলিটক বাংলাদেশ লি.-এর বাল্ক এসএমএস সেবা গ্রহণ করবে।

এই চুক্তির ফলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষ থেকে যাত্রীদের বিমানের ফ্লাইটের সময় পরিবর্তন, বাতিলকৃত ফ্লাইটের তথ্য প্রদান, কোভিড-১৯ সম্পর্কিত তথ্য এবং অন্যান্য তথ্য সমূহ টেলিটক অপারেটরের সাহায্যে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। এছাড়াও রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান দুইটি সক্ষমতা অনুযায়ী বিভিন্ন সেবা এক অপরকে প্রদানের প্রত্যয় ব্যক্ত করে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেন এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাব উদ্দিনের উপস্থিতিতে টেলিটকের মার্কেটিং ও ভ্যাস বিভাগের মহাব্যবস্থাপক প্রভাস চন্দ্র রায় এবং বিমান বাংলাদেশের মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক মোহাম্মদ সালাউদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers