শিক্ষা

পয়লা মার্চ স্কুল–কলেজ খোলা হবে কি না সিদ্ধান্ত আজ

নিউজজি প্রতিবেদক ২৭ ফেব্রুয়ারি , ২০২১, ১০:৫৬:১৪

  • ছবি: ফাইল

ঢাকা: স্কুল-কলেজ খোলার জন্য পরিবেশ পর্যালোচনা করতে একটি আন্তঃমন্ত্রণালয় সভা আজ শনিবার অনুষ্ঠিত হবে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক এ তথ্য জানিয়েছেন। তিনি শুক্রবার পটুয়াখালী, বরগুনা জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন শেষে এ কথা জানান।

মাউশি মহাপরিচালক বলেন, ‘মন্ত্রিপরিষদ বিভাগে শিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং স্বাস্থ্য মন্ত্রণালয়কে নিয়ে এ সভা অনুষ্ঠিত হবে। আগামী পয়লা মার্চ থেকে স্কুল-কলেজ খোলার জন্য পরিবেশ পর্যালোচনা করছে সরকার।’

তিনি আরো জানান, করোনা প্রতিরোধে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে স্কুল–কলেজ খোলার জন্য নির্দেশনা দেওয়া হয়েছিল। সেই নির্দেশনা প্রতিষ্ঠানগুলো কতটা মানতে পেরেছে, তা জানতেই তিনি পরিদর্শনে এসেছেন। আজ পর্যালোচনা সভায়ই সিদ্ধান্ত হবে পয়লা মার্চ স্কুল–কলেজ খোলা হবে কি না।

গোলাম ফারুক শুক্রবার সকালে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার আখতার হোসেন চৌধুরী মেমোরিয়াল কলেজ, কাঁঠালতলী মাধ্যমিক বিদ্যালয়, ঝাটিবুনিয়া মই মাধ্যমিক বিদ্যালয়, সুবিদখালী সরকারি কলেজ, চরখালী সমবায় মাধ্যমিক বিদ্যালয়, বরগুনা সরকারি মহিলা কলেজ, বেতাগী উপজেলার চান্দখালি মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

নিউজজি/টিবিএফ

 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers