বিনোদন

২৬ নভেম্বর বিয়ে করছেন অনির্বাণ

নিউজজি ডেস্ক  নভেম্বর ২১, ২০২০, ১৩:৪৩:১৬

  • ২৬ নভেম্বর বিয়ে করছেন অনির্বাণ

টালিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য বিয়ে করছেন। আগামী ২৬ নভেম্বর দীর্ঘ দিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি। এরই মধ্যে বিয়ের সমস্ত প্রস্তুতি সম্পন্ন প্রায়।

যদিও অনির্বাণ কিংবা মধুরিমা দু’জনের কেউই এখনো বিয়ে নিয়ে মুখ খোলেননি। তবে কলকাতায় খবরটা ওপেন সিক্রেট হয়ে গেছে। সবাই তাদেরকে অগ্রিম শুভেচ্ছা জানানোও শুরু করে দিয়েছেন।

জানা গেছে, ভারতের জাতীয় সম্মান পদ্মশ্রীপ্রাপ্ত মুকাভিনয়শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে মধুরিমা গোস্বামী। তিনিও সংস্কৃতি জগতের মানুষ। দীর্ঘ দিন ধরেই নাটকে কাজ করছেন। অনির্বাণ ও মধুরিমা একসঙ্গে নাটকেও কাজ করেছেন। সেই সূত্রেই তাদের পরিচয় ও প্রেম। এবং অবশেষে বিয়ে।

অনির্বাণ ও মধুরিমার বিয়ে হবে খুব ছোট আয়োজনের মধ্য দিয়ে। কেবল আইনি উপায়ে বিয়ে করবেন তারা। এতে উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরা। পরে কোনো এক সময় তারা রিসিপশনের আয়োজন করবেন বলে শোনা যাচ্ছে।

উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্য এই সময়ে কলকাতার প্রথম সারির একজন অভিনেতা। তিনি থিয়েটার ও টিভি নাটকে কাজ করে আজকের অবস্থানে এসেছেন। ২০১৫ সালে তিনি ‘কাদের কুলের বউ’ সিনেমা দিয়ে রূপালী জীবন শুরু করেন। একই বছর তার ‘যদি বলো হ্যাঁ’ সিনেমাটিও দর্শকদের আকৃষ্ট করে। ২০১৬ সালে তিনি ‘ঈগলের চোখ’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন।

পরবর্তীতে অনির্বাণ ‘ধনঞ্জয়’, ‘আলিগড়ের গোলকধাঁধা’, ‘উমা’, ‘শাহজাহান রিজেন্সি’, ‘ফাইনালি ভালোবাসা’, ‘ভিঞ্চি দা’, ‘বিবাহ অভিযান’, ‘গুমনামি’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘ডিটেক্টিভ’ ও ‘ড্রাকুলা স্যার’ সিনেমাগুলো উপহার দিয়েছেন।

 

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers