বিনোদন

বান্ধবীকে বিয়ে করছেন অনির্বাণ ভট্টাচার্য

নিউজজি ডেস্ক  নভেম্বর ২২, ২০২০, ০০:০৮:১৪

  • বান্ধবীকে বিয়ে করছেন অনির্বাণ ভট্টাচার্য

দীর্ঘ দিনের বান্ধবীকে বিয়ে করছেন অনির্বাণ ভট্টাচার্য। কাগজ-কলমের আনুষ্ঠানিকতা ও রিসেপশন করছেন ছোট পরিসরে। খবর- আনন্দবাজার পত্রিকা।

নাট্য দুনিয়ার বন্ধু মধুরিমা গোস্বামীর সঙ্গে ২৬ নভেম্বর রেজিস্ট্রি করছেন কলকাতার নামি অভিনেতা অনির্বাণ। মধুরিমার সঙ্গে অনির্বাণের আলাপ এক যুগ আগে, থিয়েটারের সূত্রে। প্রখ্যাত মূকাভিনয় শিল্পী পদ্মশ্রী নিরঞ্জন গোস্বামীর কন্যা মধুরিমা এবং অনির্বাণ ‘হাতিবাগান সঙ্ঘারাম’ দলে একসঙ্গে কাজ করেছেন দীর্ঘ দিন।

করোনা মহামারির আগেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল, যা পিছিয়ে গিয়েছিল লকডাউনের কারণে। বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান আড়ম্বরহীনভাবেই করতে চান অনির্বাণ।

তিনি বলেন, ব্যক্তিগতভাবে আমরা কখনোই চাইনি এই নিয়ে সোশ্যাল মিডিয়া বা অন্য কোনো মাধ্যমে লেখালেখি বা আলোচনা হোক। পুরো বিষয়টাই ব্যক্তিগত রাখতে চেয়েছিলাম। আমাদের দুই পরিবার ও কাছের বন্ধুবান্ধবকেই বলেছি শুধু।

ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছে অনির্বাণের বিয়ের আমন্ত্রণ বার্তা পৌঁছে গেছে ইতিমধ্যেই। ২৭ নভেম্বর হবে রিসেপশন। সৃজিত মুখোপাধ্যায়, ব্রাত্য বসু-সহ অনেকেই রয়েছেন অতিথি-তালিকায়।

মহামারি এখনো শেষ হয়নি। তাই অতিথি তালিকাও সীমিত রাখতে হয়েছে অনির্বাণকে। তিনি বললেন, করোনায় নির্দিষ্ট অতিথি-সংখ্যার বাইরে যেতে অপারগ আমরা। যখন মনস্থির করেছিলাম বিয়ে করবো বলে, তখনো প্যানডেমিক আসেনি। সেই সময়ে ঠিক করে নিয়েছিলাম, জাঁকজমক করে বিয়ে করব না। খুব ঘরোয়া ভাবেই অনুষ্ঠানের পরিকল্পনা ছিল।

গত শীতে সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াৎ রশিদ মিথিলার রিসেপশনে একসঙ্গে যান অনির্বাণ-মধুরিমা। তারপর থেকে দুজনের বিয়ের জল্পনা শুরু হয়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers