বিনোদন

সময়ের বাস্তবতা নিয়ে শেখ সাদীর নতুন গান (ভিডিও)

নিউজজি প্রতিবেদক  নভেম্বর ২৭, ২০২০, ১৭:২০:১৫

  • সময়ের বাস্তবতা নিয়ে শেখ সাদীর নতুন গান (ভিডিও)

বলা হয়ে থাকে, যায় দিন ভালো, আসে দিন খারাপ। বাস্তবেও তাই। অতীতের খাতায় চলে যাওয়া সময়গুলোই যে ভালো ছিল, তা অক্ষরে অক্ষরে টের পায় সবাই। এখন এমন এক সময় চলমান, যখন কেউ কারো ভালো চায় না। কেউ কারো ভালো, উন্নতি সহ্য করতে পারে না।

এই বাস্তব ভাবনা নিয়েই নতুন গান করেছেন শেখ সাদী। গানের শিরোনাম ‘কেউ কারো ভালো চায় না’। তরুণ এই গায়কের গানটি ভিডিওসহ প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।  

‘দিনে দিনে মানুষ রঙ বদলায়/ খুঁজে খুঁজে প্রয়োজন বাড়ায়/ হতাশা কিছুতেই কমে না/ হিংসা যেন পিছু ছাড়ে না/’- এমনই কথায় সাজানো গানটি লিখেছেন এবং সুর করেছেন শেখ সাদী নিজেই। আর সঙ্গীতায়োজন করেছেন আলভী আল বেরুনী।

গানটির কথার রেশ ধরে গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন আলভী আল বেরুনী। একটি বাসের মধ্যেই তুলে ধরা হয় চারপাশে ঘটে যাওয়া চিত্র। বাস্তবতার আদলে নির্মাণ করা হয় এই গানের ভিডিও।  

গানটি নিয়ে সাদী বলেন, ‘এবার একটু অন্যরকম গান নিয়ে হাজির হলাম। বিষয় ভিত্তিক গান। মানে আমার পূর্বে প্রকাশিত গানগুলো থেকে একেবারে বিপরীত চিত্র এসেছে এবারের গানে। এখন থেকে সমাজের অসঙ্গতি নিয়ে বিষয় ভিত্তিক গানই করবো। এই গানটি সবার ভালো লাগবে আশা করছি। গানটি প্রকাশের পর অনেকের প্রশংসা পাচ্ছি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় , তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি  ‘কেউ কারো ভালো চায় না’ গানটি শুনতে পাওয়া যাচ্ছে স্বাধীন মিউজিক অ্যাপ-এ।

গানের লিংক:

 

নিউজজি/কেআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers